জাতীয় লিগের পঞ্চম রাউন্ড শুরু মঙ্গলবার


প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৬

আগামীকাল (মঙ্গলবার) থেকে শুরু হচ্ছে ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগ। এর আগে আফগানিস্তান, ইংল্যান্ড সিরিজ ও বিপিএলের কারণে দীর্ঘদিন পর গত ২০ ডিসেম্বর আবার শুরু হয় এ লিগ।

প্রথম টায়ারে বিকেএসপির তিন নম্বর মাঠে খুলনা বিভাগের মুখোমুখি হবে ঢাকা বিভাগ। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে বরিশাল বিভাগের বিপক্ষে লড়বে ঢাকা মেট্রো।

আর দ্বিতীয় টায়ারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেট বিভাগের মোকাবেলা করবে রংপুর বিভাগ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে রাজশাহী বিভাগ ও চট্টগ্রাম বিভাগ।

লিগে এখন পর্যন্ত প্রথম টায়ারে ৩৬ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে খুলনা বিভাগ। আর মাত্র ১৮ পয়েন্ট নিয়ে অবনমনের আশংকায় রয়েছে মোহাম্মদ আশরাফুলের ঢাকা মেট্রো। তাই টায়ার ‘এ’তে টিকে থাকতে হলে শেষ দুই ম্যাচে জয়ের কোন বিকল্প নেই তাদের।

আর দ্বিতীয় টায়ারে সমান সংখ্যক ৪৬ পয়েন্ট নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই করে যাচ্ছে রাজশাহী ও রংপুর বিভাগ। তাই শেষ দুই রাউন্ড খুবই গুরুত্বপূর্ণ এ দুই দলের জন্য।

আরটি/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।