‘বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক ক্রিকেট খেলবে নিউজিল্যান্ড’


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৬

বাংলাদেশ ক্রিকেট দলকে হালকাভাবে নিচ্ছে না নিউজিল্যান্ড। উন্নতির জোয়ারে ভাসতে থাকা টাইগারদের নিয়ে বেশ সতর্ক স্বাগতিক শিবির। মাশরাফি-তামিম-মুশফিক-সাকিবদের সমীহ করছে তারা।

বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে জয় তুলে নিতে নিজেদের সেরাটা ঢেলে দিতে মুখিয়ে স্বাগতিকরা। এই ম্যাচে মাঠে নামার আগে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন জানিয়েছেন, বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক ক্রিকেট খেলবে নিউজিল্যান্ড।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ নিয়ে উইলিয়ামসন বলেন, ‘আমরা বক্সিং ডের দিকে তাকিয়ে আছি। হ্যাগলি ওভালের পরিবেশ অসাধারণ। বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক ক্রিকেট খেলবে নিউজিল্যান্ড। যতসম্ভব দ্রুত উইকেট তুলে নিতে হবে আমাদের।’

braverdrink

সর্বশেষ ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে নিউজিল্যান্ড। ওই সিরিজের ভুলগুলো শুধরে নিয়ে টাইগারদের বিপক্ষে ভালো করার প্রত্যয় উইলিয়ামসনের, ‘হেসন (কোচ মাইক হেসন) এবং আমি অস্ট্রেলিয়ার বিপক্ষে ওই সিরিজ নিয়ে কথা বলেছি। এখন গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে- ওই সিরিজ থেকে শিক্ষা নেওয়া। ভুলগুলো শুধরে নিয়ে সামনে এগিয়ে যাওয়া।’

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।