খেলার জন্য ‘শতভাগ ফিট’ মোস্তাফিজ


প্রকাশিত: ০৯:০৯ এএম, ২৫ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মোস্তাফিজুর রহমানের খেলার সম্ভাবনা বেশি। সতীর্থদের সঙ্গে ফুটবলের অনুমতি না পেলেও আসল সার্টিফিকেট পেয়ে গেছেন ২১ বছর বয়সী এই পেসার। প্রথম ম্যাচে খেলার জন্য ‘শতভাগ ফিট’ মোস্তাফিজ।

সমস্যা ছিল ফিল্ডিং আর থ্রোয়িংয়ে। তবে রোববার হালকা ফিল্ডিং আর রিলে থ্রো অনুশীলন করেছেন তিনি। পেয়েছেন ফিজিওর সবুজ সংকেত। বাংলাদেশ দলের ফিজিও ডিন কনওয়ে জানিয়ে দিয়েছেন, ম্যাচ খেলতে প্রস্তুত মোস্তাফিজ।অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিজিওর ছাড়পত্রকেই যথেষ্ট মনে করছেন কাটার মাস্টারের প্রথম ম্যাচে খেলার বিষয়ে।

তবে কোচ চন্দিকা হাথুরুসিংহে চান শতভাগ ফিট মোস্তাফিজকে। হাথুরুসিংহে বলেন, ‘আমি সবাইকে শতভাগ ফিট চাই। ফিজিও খেলার জন্য মোস্তাফিজকে সবুজ সংকেত দিয়েছেন। সে স্বেচ্ছায় খেলতে চাইলে তাকে খেলানো হবে। কেননা খেলার জন্য খেলোয়াড়ের ব্যক্তিগত সিদ্ধান্তকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়। আমরা একজনের দল নই। সবাইকে শতভাগ থাকতে হবে। সকালে যদি সে মনে করে শতভাগ ফিট আছে, তাহলে খেলবে।’

মোস্তাফিজকে নিয়ে ভয়ে আছে নিউজিল্যান্ড শিবির। দলের কোচ মাইক হেসন সংবাদ মাধ্যমকে এরই মধ্যে বলেছেন, ‘মোস্তাফিজ ওয়ার্ল্ড ক্লাস বোলার। টি-টোয়েন্টি বিশ্বকাপে সে দারুণ বোলিং নৈপুণ্য দেখাতে সক্ষম হয়েছে। এ মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা বোলার সে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।