মাশরাফিরা এখন ক্রাইস্টচার্চে


প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৬

ওয়াঙ্গারেইতে যে প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল, সেটা ছিল বৃষ্টি বিঘ্নিত। যে কারণে ম্যাচ নামিয়ে আনা হয়েছিল ৪৩ ওভারে। সেই বৃষ্টি মাশরাফিদের পিছু নিয়েছে ক্রাইস্টচার্চ পর্যন্ত। ঠান্ডা আবহাওয়ার সঙ্গে বৃষ্টি। বাংলাদেশের ক্রিকেটারদের অবস্থা অনেকটাই নাজুক হয়ে পড়েছিল ক্রাইস্টচার্চ পর্যন্ত পৌঁছাতে।

সিডনিতে কন্ডিশনিং ক্যাম্প শেষ করে অকল্যান্ড পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। সেখান থেকে বাস জার্নি করে পৌঁছাতে হয় ওয়াঙ্গারেই। ক্রাইস্টচার্চে যাওয়ার জন্যও একই অবস্থা। ওয়াঙ্গারেই থেকে বাস-বিমান মিলিয়ে ৫ ঘণ্টার যাত্রা। এরপরই তারা পৌঁছেছে প্রথম ওয়ানডের ভেন্যুতে।

২৬ ডিসেম্বর বক্সিং ডেতে শুরু হবে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ। তবে তার আগেই নিউজিল্যান্ডের আসল পরিস্থিতির সঙ্গে পরিচিতি হলো মাশরাফিদের। যেখানে বিরাজ করছে ঠান্ডা আবহাওয়া। মাঝে-মধ্যেই বৃষ্টি হানা দিচ্ছে।
Bd-team
অকল্যান্ড থেকে ক্রাইস্টচার্চ পৌঁছাতে বিমানেই লেগেছে ১ ঘণ্টা। তবে ক্রাইস্টচার্চ পৌঁছে বেশ অভ্যর্থনাই পেলেন মাশরাফি-মুশফিকরা। ওয়াঙ্গারেইতে বাঙালির বসবাস খুব একটা নেই। ক্রাইস্টচার্চে আছেন অনেকেই। সেখানে গিয়েই দেশের মানুষের দেখা পেলেন তারা।

বিমানবন্দরেই মাশরাফি-সাকিবদের ফুল দিয়ে বরণ করে নিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। ২৬  ডিসেম্বর ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে প্রথম ওয়ানডেতে বাংলাদেশকে সমর্থন দিতে অনেক দর্শকের দেখাও মিলবে নিশ্চয়ই।

বাংলাদেশ দল উঠেছে রিজেস ল্যাটিমার হোটেলে। মাঠ থেকে হোটেলের দূরত্ব ৩-৪ কিলোমিটার। দলের একটি সূত্র জানিয়েছে, আজ নিজেদের মতো সময় কাটিয়েছেন খেলোয়াড়েরা। হ্যাগলি ওভালে কাল সকাল ১০টা থেকে অনুশীলন শুরু করবেন তারা।

আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।