মোস্তাফিজকে অভিনন্দন জানালেন মুশফিক-তামিমরা


প্রকাশিত: ০১:২৪ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬

গত দেড় বছর হলো, আন্তর্জাতিক ক্রিকেটে তার পথচলা। এর মধ্যেই নিজের জাত চেনাতে সক্ষম হয়েছেন। স্লোয়ার-কাটারের মেশালে তার বোলিং খুবই ভয়ঙ্কর, যা বুঝে উঠতে ঘুম হারাম বিশ্বের তাবত ব্যাটসম্যানদের। তিনি আর কেউ নন, বাংলাদেশের গর্ব- মোস্তাফিজুর রহমান।

অভিষেকের পর থেকেই ধারাবাহিক পারফরম্যান্স উপহার দিয়েছেন মোস্তাফিজ। যার স্বীকৃতিও পেলেন ২১ বছরের তরুণ। ২০১৬ সাল আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি।

এবার অভিনন্দনের জোয়ারে ভাসছেন মোস্তাফিজ। জাতীয় দলে তার সতীর্থ মুশফিক-তামিম-তাসকিনরাও একে একে অভিনন্দন জানাচ্ছেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম লিখেছেন, ‘আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হওয়ায় মোস্তাফিজকে অভিনন্দন রইলো।’

তামিম ইকবাল লিখেছেন, ‘মোস্তাফিজুর রহমানকে অনেক অনেক অভিনন্দন। আইসিসির বর্ষসেরা ক্রিকেটারের খেতাব জিতেছে মোস্তাফিজ।’

মোস্তাফিজকে অভিনন্দন জানিয়ে তাসকিন আহমেদ তার ফেসবুক পেজে লিখেছেন, ‘সুখবর- আইসিসির বর্ষসেরা উদীয়মান নির্বাচিত হয়েছে মোস্তাফিজ। সে-ই বাংলাদেশের প্রথম ক্রিকেটার, যে আইসিসির বর্ষসেরা (উদীয়মান) ক্রিকেটার নির্বাচিত হলো। অভিনন্দন মোস্তাফিজ!’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।