সিলেটকে বড় লক্ষ্য দিল রাজশাহী


প্রকাশিত: ১১:৩২ এএম, ২২ ডিসেম্বর ২০১৬

ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগে জমে উঠেছে সিলেট বিভাগ ও রাজশাহী বিভাগের খেলা। তৃতীয় দিনে জয়ের জন্য বড় লক্ষ্য পেয়েছে সিলেট। ফরহাদ হোসেনের দুর্দান্ত সেঞ্চুরি ও জুনায়েদ সিদ্দিকীর হাফ সেঞ্চুরিতে ভর করে ৩৩০ রানের বিশাল লক্ষ্য দিয়েছে রাজশাহী।

বৃহস্পতিবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আগের দিনের তিন উইকেটে ৯২ রান নিয়ে ব্যাট করতে নামে রাজশাহী। তবে শুরুতেই নাইটওয়াচম্যান সাকলাইন সজীবকে হারায় তারা। তবে চতুর্থ উইকেটে ফরহাদের সঙ্গে ৯০ রানের দারুণ এক জুটি গড়েন জুনায়েদ। এরপর ষষ্ঠ উইকেটে হামিদুর রহমানের সঙ্গে ৬৬ রানের আরও একটি দারুণ জুটি উপহার দেন ফরহাদ। ফলে ৩৪৪ রানের বড় সংগ্রহ পায় দলটি।

দলের পক্ষে সর্বোচ্চ ১৩২ রান করেন ফরহাদ। ২৩৪ বল মোকাবেলা করে ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে এ রান করেন তিনি। ১০৯ বলে ৭টি চারের সাহায্যে ৭৮ রান করেন জুনায়েদ। এছাড়া মাইশুকুর ৩৮ ও সানজামুল ৩০ রান করেন।

সিলেটের পক্ষে ৭৭ রানে ৩টি উইকেট নিয়েছেন আবু জায়েদ রাহী। ২টি করে উইকেট পেয়েছেন খালেদ আহমেদ ও রাহাতুল ফেরদৌস। এছাড়া ১টি করে উইকেট পান শানুর রহমান, আবুল হাসান রাজু ও অলক কাপালী।

৩৩০ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই সায়েম আলমের উইকেট হারিয়েছে সিলেট। তবে আরেক ওপেনার ইমতিয়াজ হোসেন (১৮) ও জাকির হাসানের (৪) দৃঢ়তায় দিন শেষে ২৮ রান সংগ্রহ করেছে দলটি। রাজশাহীর পক্ষে ১টি উইকেট নিয়েছেন মুক্তার আলী।

আরটি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।