বলিউডে ব্রেট লি


প্রকাশিত: ০৮:২৭ এএম, ১০ মার্চ ২০১৫

বলিউউডের আঙিনায় হাঁটার স্বপ্ন থাকে অনেকেরই। তবে যারা চূড়ান্তভাবে হাঁটতে পারেন না তারা হয়তো বলিউডের মানুষদের সাথে ভালো সম্পর্ক আর বন্ধুত্ব করে চলছেন। তবে কোন বিদেশি ক্রিকেটার এবারই প্রথম সরাসরি হিরো হতে যাচ্ছেন বলিউডে।

তিনি ৩৭ বছরের ব্রেট লি। ক্রিকেট থেকে অবসরে থাকলেও ভারতের সাথে তার সম্পর্ক বিদ্যমান। নিজে গানও করেন। ক্রিকেটে কমেন্ট্রিও করেছেন। ইন্ডো-অস্ট্রেলিয়ান রোম্যান্টিক কমেডি `আনইন্ডিয়ান`- এ দেখা যাবে প্রাক্তন এই অসি পেসারকে। বেশ কয়েক বছর ধরেই বলিউডে অভিনয়ের ইনিংস শুরু করার ইচ্ছা প্রকাশ করে আসছেন তিনি।

একটি সূত্রের খবর, ব্রেট অনেক দিন ধরেই অভিনয়ের প্রস্তাব পাচ্ছিলেন। কিন্তু ক্রিকেট নিয়ে তার টান আর ভালোবাসা থেকেই তখন অভিনয়ে আসেননি। এবার তিনি আসছেন। ভারতীয় বংশোদ্ভুত অস্ট্রেলীয় পরিচালক ও লেখক অনুপম শর্মা তাঁকে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। অনুপমের স্ক্রিপ্ট পড়ে খুব পছন্দ হয় লির। বলিউডে নয়া ইনিংস শুরু করতে তিনি রাজি হয়ে যান। এই রোম্যান্টিক কমেডিতে ব্রেট লির বিপরীতে তনিষ্ঠা চ্যাটার্জিকে অভিনয় করতে দেখা যাবে।

ব্রেট লির বলিউড অভিষেক স্মরণীয় করে রাখতে এই ছবিতে একটি হোলি খেলার দৃশ্য রাখা হয়েছে।

সূত্রটি জানিয়েছে, এই প্রথম ভারতের এই রঙের উৎসবে মনের আনন্দে মাতলেন এক অসি ক্রিকেটার। হোলি খেলার দৃশ্য খুব উপভোগ করছিলেন লি। এবং কেন এই হোলি খেলা, এর মাহাত্ম সম্পর্কেও জানতে চান তিনি। আর সবাই তাকে এই বিষয় জানাতে চেষ্টা করেছেন।

এমজেড/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।