বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে জাগো নিউজে লিখবেন আকরাম খান


প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে জাগো নিউজে কলাম লিখবেন বাংলাদেশের প্রথিতযশা সাবেক দু’জন ক্রিকেটার। আগেই নিশ্চিত হয়েছিল বাংলাদেশের প্রথম টেস্টে সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল কলাম লিখবেন জাগো নিউজের পাঠকদের জন্য। এবার নিশ্চয়তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী আকরাম খান। যিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান।

২০১৫ এবং ২০১৬ সাল- এই দুটি বছর বাংলাদেশের কেটেছে দারুণ পারফরম্যান্স করে। এবার ঘরের বাইরে ক্রিকেট। মিশন নিউজিল্যান্ড। কঠিন পরীক্ষা। কিউই কন্ডিশনে কেমন করবে বাংলাদেশ? এসবই বিশ্লেষণ করবেন বাংলাদেশের সাবেক দুই ক্রিকেটার আমিনুল ইসলাম বুলবুল এবং আকরাম খান।

জাগো নিউজের পাঠকদের কথা চিন্তা করে সব সময়ই ভিন্ন কিছু আয়োজন করে থাকে। এবার তাই নিউজিল্যান্ডের কন্ডিশন, খেলার ধরন এবং বাংলাদেশের ক্রিকেটারদের পারফরম্যান্স বিশ্লেষণ করতে আমন্ত্রণ জানানো হয়েছে দু’জন বিশেষজ্ঞকে। জাগো নিউজের আমন্ত্রণে সাড়াও দিয়েছেন তারা। জাগো নিউজে প্রকাশিতব্য আমিনুল ইসলাম বুলবুল এবং আকরাম খানের কলাম স্পন্সর করবে জনপ্রিয় সফট ড্রিঙ্কস ব্রেভার।

এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজেও জাগো নিউজ পাঠকদের জন্য সাবেক ক্রিকেটারদের দিয়ে ব্যাখ্যা-বিশ্লেষণের আয়োজন করেছিল। এশিয়া কাপে জাগো নিউজে কলাম লিখেছেন জাতীয় দলের সাবেক ওপেনার, সদ্য সমাপ্ত বিপিএলে রংপুর রাইডার্সের কোচ জাভেদ ওমর বেলিম গুল্লু। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজে কলাম লিখেছেন সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। এরই ধারাবাহিকতায় এবার বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে জাগো নিউজে কলাম লিখবেন আমিনুল ইসলাম বুলবুল এবং আকরাম খান।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।