‘মোস্তাফিজের জন্য প্রস্তুতি ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ’


প্রকাশিত: ০২:৫৯ এএম, ২১ ডিসেম্বর ২০১৬

দীর্ঘ ইনজুরি কাটিয়ে আবারও জাতীয় দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। জায়গা পেয়েছেন প্রথম ওয়ানডে স্কোয়াডেও। তবে একাদশে থাকবেন কি তিনি? ২৬ ডিসেম্বর ক্রাইস্টচার্চে শুরু হতে চলা প্রথম ওয়ানডের সেই একাদশে মোস্তাফিজ সুযোগ পেতে পারেন। তবে তা নির্ভর করছে প্রস্তুতি ম্যাচে তার বোলিংয়ের ওপর।

২২ ডিসেম্বর ওয়াঙ্গেরির কোবহাম ওভালে গড়াবে নিউজিল্যান্ড একাদশ ও বাংলাদেশের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। এই ম্যাচে মোস্তাফিজ যদি ৭-৮ ওভার বোলিং করতে পারেন, তাহলে তাকে রাখা হবে ওয়ানডেতে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। জানালেন, মোস্তাফিজের জন্য প্রস্তুতি ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ।

মোস্তাফিজকে নিয়ে প্রধান নির্বাচক বলেন, ‘ইংল্যান্ডে মোস্তাফিজের অস্ত্রোপচার হয়েছিল। এরপর সে বেশ কিছু দিন (প্রায় ছয় মাস) খেলার মধ্যে ছিল না। দীর্ঘ পুনর্বাসন কাটিয়ে আপাতত ফিটনেস ফিরে পেয়েছে। প্রস্তুতি ম্যাচটা মোস্তাফিজের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানেই তার অবস্থাটা পুরোপুরি বোঝা যাবে। সে যদি তিনটি স্পেলে ৭-৮ ওভার বোলিং করতে পারে, তাহলে তাকে ওয়ানডেতে রাখবো আমরা।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।