নিউজিল্যান্ডে মুশফিকদের কণ্ঠে ‘আমরা করবো জয়’


প্রকাশিত: ১১:১১ এএম, ২০ ডিসেম্বর ২০১৬

‘আমরা করবো জয়! আমরা করবো জয়! আমরা করবো জয়! একদিন...। আহা বুকের গভীরে আছে প্রত্যয়, আমরা করবো জয়! একদিন...।।’ এই গানটি তরুণদের মাঝে ভালো কিছু করার প্রত্যয় বাড়িয়ে দেয়।

বাংলাদেশি ক্রিকেটারদের মুখেও এই গান! তাহলে মাঠে ভালো খেলে জয় পেতে তাদের অনুপ্রাণিত করে নিশ্চয়ই। নিউজিল্যান্ডে গিয়েও টাইগারদের কণ্ঠে বেজে উঠলো, ‘আমরা করবো জয়’ গানটি। ওয়াঙ্গেরির মেয়রের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এই গান গাইলেন মুশফিক-মাশরাফি-সাকিব-তামিমরা।

সেই অনুষ্ঠানে স্থানীয় ঐতিহ্য অনুযায়ী নেচে-গেয়ে বরণ করে নেওয়া হয় টাইগারদের। স্থানীয় শিল্পীদের নাচ-গান দারুণ উপভোগ করেছেন রুবেল-রাব্বি-মাহমুদউল্লাহরা।

পরে বাংলাদেশের ক্রিকেটাররা দাঁড়িয়ে যান। মুশফিকুর রহীম বলেন, ওয়ান, টু, থ্রি। এরপরই টাইগারদের সমবেত কণ্ঠে বেজে ওঠে, ‘আমরা করবো জয়’ গানটি।

২২ ডিসেম্বর ওয়াঙ্গেরির কোবহাম ওভালে নিউজিল্যান্ড একাদশের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে এই গানটি মাশরাফিদের মানসিক প্রশান্তি এনে দিয়েছে, তা বলা বাহুল্য। ২৬ ডিসেম্বর ক্রাইস্টচার্চের প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে পূর্ণাঙ্গ সিরিজ।

এনইউ/জেআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।