লাভা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ২০ ডিসেম্বর ২০১৬

স্বল্পমূল্যে উন্নত প্রযুক্তির স্মার্টফোন সরবরাহের মাধ্যমে তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ডে পরিণত হয়েছে বহুজাতিক মোবাইল সেট উৎপাদনকারী প্রতিষ্ঠান লাভা। এবার লাভা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এ প্রসঙ্গে লাভা বাংলাদেশে’র মার্কেটিং ম্যানেজার মো. কামরুল ইসলাম বলেন, দেশে দ্রুত বিকাশমান স্মার্ট ফোনের বাজারে লাভা’র সঙ্গে মাশরাফি বিন মর্তুজাকে পেয়ে আমরা আনন্দিত। ডিজিটাল বাংলাদেশ গড়ার পথকে লাভা ও মাশরাফি একসঙ্গে বহুদূর এগিয়ে নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

লাভা’র ব্র্যান্ড আ্যম্বাসেডর প্রসঙ্গে মাশরাফি বিন মর্তুজা বলেন, দেশের স্মার্ট ফোনের বাজারে লাভা গুণগত মান বজায় রেখে শীর্ষস্থানটি ধরে রাখবে বলে আমি মনে করি। তারুণ্যের পছন্দের আন্তর্জাতিক এ ব্র্যান্ড লাভা’র সঙ্গে কাজ করতে পেরে আমিও আনন্দিত।

এদিকে লাভার  ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মাশরাফি বিন মর্তুজা লাভার বিভিন্ন কর্মকান্ডে অংশ নিবেন এবং ক্রেতারা বিনামূল্যে এই অধিনায়কের স্বাক্ষর সম্বলিত বিভিন্ন উপহারের সঙ্গে পাবেন জাতীয় ক্রিকেট দলের এ অধিনায়কের সঙ্গে খেলার সুযোগ।

এসআই/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।