মেঘনায় ট্রলার ডুবি : ট্রলারসহ ৩ যাত্রী এখনো উদ্ধার হয়নি


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৮ মার্চ ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম- মুসলেম উদ্দিন (৩৮)। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায়। তবে দুর্ঘটনার প্রায় ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও প্রয়োজনীয় সরঞ্জামাদি না থাকার ফলে এখনো পর্যন্ত ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজ ৩ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সিংহ জানান, নিখোঁজ যাত্রী ও দুর্ঘটনা কবলিত ট্রলারটি উদ্ধারে তিনটি দল কাজ করছে।

এর আগে রোববার সকাল ৮টার দিকে আশুগঞ্জের মেঘনা নদীর নৌ-ঘাট এলাকায় বেশ কয়েকজন যাত্রী নিয়ে একটি ট্রলার যুবে যায়। কয়েকজন যাত্রী সাঁতরে তীরে উঠে আসতে পারলেও ৪ জন যাত্রী নিখোঁজ হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এরপর সকাল সাড়ে ১০টার দিকে মুসলেম উদ্দিনের মৃতদেহ উদ্ধার করা হয়। ডুবে যাওয়া ট্রলারটি আশুগঞ্জ থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রাম যাচ্ছিল বলে জানা গেছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।