বাংলাদেশি সমর্থকদের প্রশংসায় সিডনি থান্ডারও


প্রকাশিত: ০৪:১৫ এএম, ১৭ ডিসেম্বর ২০১৬

নর্থ সিডনি ওভালে সিডনি সিক্সার্সের বিপক্ষে মাশরাফি-তাসকিনরা খেলছিলেন, তখন টাইগারদের উইকেট শিকার কিংবা চার-ছক্কার তালে উল্লাস করেছিলেন বাংলাদেশের সমর্থকরা। ওই ম্যাচে স্বাগতিক সিক্সার্সের চেয়ে বাংলাদেশের দর্শক সংখ্যা ছিল অনেক বেশি। ম্যাচটিতে ৭ উইকেটে জয় পেয়েছিল মাশরাফি বাহিনী।

ম্যাচ শেষে সিডনি সিক্সার্স তাদের অফিসিয়াল টুইটার পেজে বাংলাদেশি সাপোর্টারদের বন্দনা করেছিল এভাবে, ‘যদিও তারা (বাংলাদেশি সমর্থকরা) আমাদের বিপক্ষে গলা ফাটিয়েছেন। তবে এটা দেখে ভালো লেগেছে যে সিডনিতে অনেক বাংলাদেশি ভক্ত ক্রিকেটকে সমর্থন জুগিয়েছেন!’

স্পটলেস স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দল শুক্রবার মুখোমুখি হয় সিডনি থান্ডারের। এই ম্যাচেও স্বাগতিকদের চেয়ে বাংলাদেশের দর্শকই বেশি উপস্থিত ছিলেন গ্যালারিতে। মুশফিক-রুবেল-সোহানদের জন্য গলা ফাটিয়েছেন তারা।

ওই সব সমর্থকের কারো হাতে বাংলাদেশের পতাকা। কারো হাতে চার-ছক্কার প্লেকার্ড। কেউ বা লিখে নিয়ে এসেছে রোয়ার অব টাইগার (বাঘের গর্জন)। এটা একদিকে যেমন মুশফিকদের অনুপ্রাণিত করেছে, অপরদিকে প্রতিপক্ষ থান্ডারকে চাপে ফেলেছিল, এটা বলা বাহুল্য।

তবে ম্যাচটিতে ৬ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। ম্যাচ শেষে বিসিবি একাদশের বিপক্ষে ১৯ রান খরচায় ২ উইকেট শিকারি প্যাট কামিন্সও স্বীকার করলেন সেই চাপের কথা। পাশাপাশি বাংলাদেশের সমর্থকদের প্রশংসাও করলেন তিনি।

প্যাট কামিন্স বলেন, ‘হ্যাঁ, উপমহাদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে। সেখানে অনেক দর্শক উপস্থিত হন। তাদের (দর্শক) সামনে খেলাটা কঠিন। নিজ দলের জন্য গলা ফাটান। যে কোনো দলের জন্য এটা ভালো। আজও আরেকটি ‘গ্রেট’ অভিজ্ঞতাই হলো।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।