মেসির বিয়ে


প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৬

তাদের বন্ধুত্বটা বাল্যকালেই। একে অপরকে বিশ্বাস করেন, ভালোবাসেন। প্রেমের সেই বন্ধনে তারা এক ঘরেই থাকছেন। তাদের রয়েছে দুটি সন্তানও, থিয়াগো (৪ বছর) এবং মাতেও (১৫ মাস)। তবে বিয়েটা এখনও বাকি! তারা আর কেউ নন, পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি ও তার প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জো।

ডেইলি মেইলের খরব, ২০০৮ সাল থেকে একসঙ্গে থাকছেন মেসি-রোকুজ্জো। তাদের চুটিয়ে প্রেম করার বিষয়টি মিডিয়ায় জানাজানি হয় তখনই। দারুণ বোঝাপড়া তাদের। সুখে-দুঃখে একে অপরের পাশেই থাকেন। তবে আনুষ্ঠানিক স্বীকৃতিটা তো দরকার!

আর সেই আনুষ্ঠানিক স্বীকৃতি নিতে প্রস্তুত মেসি। আগামী বছরের (২০১৭) মাঝামাঝি সময়ে দীর্ঘ দিনের বান্ধবী রোকুজ্জোকে বিয়ে করছেন বার্সেলোনা সুপারস্টার। আর্জেন্টিনার মিডিয়াগুলো জানিয়েছে এমনটাই।

সবার আগে মেসির বিয়ের খরব প্রকাশ করেন রেডিও মাতরিও’র পাবলো ভারস্কি। পরে বিষয়টি নিশ্চিত করেছে ইএফই। তাদের প্রতিবেদনে লেখা হয়েছে, ‘মেসি এবং রোকুজ্জো ২০১৭ সালে বিয়ে করছেন। তারিখ নির্ভর করছে বার্সেলোনার ম্যাচের সূচির ওপর, বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগে কাতালান ক্লাবটি কতদূর যেতে পারে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।