টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ১৪ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ড সিরিজের আগে আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে বর্তমানে অস্টেলিয়ায় ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করছেন মাশরাফি-সাকিবরা। এই কন্ডিশনিং ক্যাম্পের মাঝেই বিগ ব্যাশের চ্যাম্পিয়ন দল সিডনি সিক্সার্সের আজ প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। আর এ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে টাইগারদের অধিনায়ক মাশরাফি। নর্থ সিডনি ওভালে টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১ টায়।

প্রস্তুতি ম্যাচ হওয়ায় এগারো জনের অধিক ক্রিকেটারকে যাচাই করবেন হাথুরুসিংহে। এ ম্যাচে মুস্তাফিজকে খেলানো হবে বলেও আভাস মিলেছে। আর যেসব ক্রিকেটার খেলার সুযোগ পাবেন না, তারা যথারীতি অনুশীলন করবেন ব্ল্যাকটাউনের ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে।

অন্যদিকে, সিডনি সিক্সার্সে খেলে থাকেন অস্ট্রেলিয়ার তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ক, জস হেজেলউড, নাথান লায়ন ও জ্যাকস বার্ডরা। তবে, পাকিস্তানের বিপক্ষে সিরিজ থাকায় তারা খেলবেন না এ ম্যাচে। সিডনি সিক্সার্সকে নেতৃত্ব দিচ্ছেন দক্ষিণ আফ্রিকান ইয়োহান বোথা।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।