শ্রীলংকার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে যুবারা


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৬

আজ মঙ্গলবার থেকে শ্রীলংকায় শুরু হচ্ছে যুবাদের অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। আর এ উপলক্ষে আজ দুপুর একটায় ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল।

যুবাদের এশিয়া কাপে বাংলাদেশসহ ৮টি দল অংশ নিচ্ছে। আজ থেকে টুর্নামেন্ট শুরু হলেও বাংলাদেশের খেলা আগামী বৃহস্পতিবার। ‘বি’ গ্রুপে বাংলাদেশের অন্য প্রতিপক্ষ পাকিস্তান ও সিঙ্গাপুর। অপর গ্রুপের চার দল হচ্ছে ভারত, শ্রীলঙ্কা, নেপাল ও মালয়েশিয়া।

১৫ ডিসেম্বর মাতারায় নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে ক্ষুদে টাইগাররা। ১৬ ডিসেম্বর গলে দ্বিতীয় ম্যাচে সিঙ্গাপুরের বিপক্ষে লড়বে সাইফ-আফিফ-মুগ্ধরা। ১৮ ডিসেম্বর একই মাঠে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান।

দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার সাইফ হাসানকে এবার অধিনায়কদের দায়িত্ব দেওয়া হয়েছে। আর গত যুব দলের পেস বোলার আবদুল হালিমও আছেন এ দলে। এছাড়া বাকি সবাই নতুন।

অনূর্ধ্ব-১৯ স্কোয়াড : সাইফ হাসান (অধিনায়ক), সজীব হোসেন, নাজমুল আলম, আফিফ হোসেন (সহ-অধিনায়ক), আমিনুল ইসলাম বিপ্লব, রায়ান রাফসান রহমান, হাবিবুর রহমান, মোহাম্মদ রাকিব, মাহিদুল ইসলাম ভুইয়া অঙ্কন, নাইম হাসান, শাখাওয়াত হোসেন, কাজি অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত, মুকিদুল ইসলাম মুগ্ধ ও আবদুল হালিম।

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।