পাকিস্তানি ক্রিকেটারকে নিয়ে ভারতীয় মিডিয়ায় মিথ্যা প্রচার!


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৩ ডিসেম্বর ২০১৬

চিকিৎসকদের ভুলই কাল হয়ে দাঁড়াল পাকিস্তানি অলরাউন্ডার হারিস সোহেলের। তার ক্রিকেট ক্যারিয়ার কার্যত শেষ। হারিসের হাঁটুতে অস্ত্রোপচারে চিকিৎসকদের গাফলতিই তার উজ্জ্বল ভবিষ্যতকে অন্ধকারে ঠেলে দিয়েছে। হারিসকে নিয়ে ভারতীয় মিডিয়ায় এমন মিথ্যা প্রচারই হচ্ছিল।

ভারতীয় মিডিয়ার এই গুজবকে উড়িয়ে দেন হারিস। তিনি জানিয়েছেন, ইনজুরি প্রায় শেষের পথে। খুব শিগগিরই পূর্ণ ফিট হয়ে মাঠে ফিরবেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অধীনে লন্ডন থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরে মিডিয়াকে এমন তথ্যই জানান হারিস।

হাঁটুর ইনজুরি নিয়ে দ্য ডনকে হারিস বলেন, ‘দেখেছি, কেউ কেউ লিখছে আমার ইনজুরি কখনো সারবে না। এমনটা সত্য নয়। তাহলে তো এখন আমার পাকিস্তানে থাকার কথা নয়। চোট অনেকটা সেরে গেছে। এখন আমার ট্রেনিং সেশনে অংশ নিতে হবে, দৌড়াতে হবে। তাহলেই ফিট হয়ে যাবো। আমি পিএসএলে খেলতে মুখিয়ে আছি।’

২০১৫ সালের মে মাসে জিম্বাবুয়ের বিপক্ষে শেষবার জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন হারিস। ওই সিরিজেই হাঁটুর ইনজুরিতে পড়েন তিনি। তখনই দুবাইয়ে চিকিৎসা নেন তিনি। তার হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। এরপর বিশেষজ্ঞদের দিয়ে হাঁটুর অবস্থা পরীক্ষার জন্য সম্প্রতি তাকে লন্ডনে পাঠিয়েছিল পিসিবি। পরীক্ষা শেষে এখন নিজ দেশেই আছেন এই অলরাউন্ডার।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।