১৪ বলে হাফ সেঞ্চুরি!


প্রকাশিত: ০৯:২০ এএম, ১২ ডিসেম্বর ২০১৬

তার নামটা অতটা পরিচিত নয়। তবে ব্যাট হাতে ঝড় তুলতে পারদর্শী। দক্ষিণ আফ্রিকা জাতীয় দলে অবশ্য নিজেকে এখনো সেভাবে মেলে ধরতে পারেননি ফারহান বেহারদিন। তবে তার ব্যাটে যে ঝড় ওঠে, ঘরোয়া ক্রিকেটে প্রমাণ মেলে। আরো একবার সেখানেই মিললো প্রমাণ।

সিএসএ টি-টোয়েন্টি চ্যালেঞ্জ টুর্নামেন্টে বেহারদিন খেলেন টাইটান্সের হয়ে। রোববার ওয়ারিয়ার্সের বিপক্ষে ম্যাচটি ছিল তাদের জন্য গুরুত্বপূর্ণ। বেরসিক বৃষ্টি বাধায় ঠিক সময়ে ম্যাচ মাঠে গড়ায়নি। ওভার কমিয়ে আনা হয় পাঁচ ওভারে।

ওভার কর্তন করা এই ম্যাচে ব্যাট করতে নেমে ঝড় তোলেন রেহারদিন। মাত্র ১৪ বলে পূর্ণ করেন ফিফটি। শেষ পর্যন্ত ১৫ বলে চারটি চার ও পাঁচটি ছক্কায় ৫৫ রানে অপরাজিত থাকেন প্রোটিয়া অলরাউন্ডার। তার ব্যাটে ভর করে ৬ রানের জয় তুলে নিয়ে ফাইনালের খেলা নিশ্চিত করেছে টাইটান্স।

বাফেলো পার্কে টস হেরে প্রথমে ব্যাট করে ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৮০ রান তোলে টাইটান্স। লক্ষ্য তাড়া করতে নেমে ৫ ওভার খেললেও ২ উইকেট খুইয়ে ৭৪ রানের বেশি করতে পারেনি ওয়ারিয়ার্সরা।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।