বিজয়ীদের পরিবারের সঙ্গে সাকিবের ভিডিও কল


প্রকাশিত: ১০:০৮ এএম, ১১ ডিসেম্বর ২০১৬

দুদিন আগেই প্রথমবারের মতো অধিনায়ক হিসেবে জিতেছেন বাংলাদেশ দলের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তাই বেশ খোশ মেজাজেই আছেন এ অলরাউন্ডার। এবার লক্ষ্য নিউজিল্যান্ড। তবে তার আগে অনুশীলন ক্যাম্প করতে আজ রোববার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবেন তিনি।

তবে এর আগে শনিবার রাতে ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিভিন্ন ক্যাম্পেইনের বিজয়ীদের জন্য আয়োজিত এক নৈশভোজে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কল করেন বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব।

সাকিবের সঙ্গে ভিডিও কল করতে পেরে আনন্দিত হয়েছেন বিজয়ীদের পরিবার-পরিজন। বাংলালিংকের আরেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সারা দেশের ১৫০ বিজয়ীকে পুরস্কৃত করে বাংলালিংক যারা সাকিব ও শিশিরের সঙ্গে এই নৈশভোজে অংশ নেন।

অনুষ্ঠানে এ আয়োজন নিয়ে সাকিব বলেন, ‘চমৎকার এ মুহূর্তের অংশ হতে পেরে আমি সতিই খুব আনন্দিত, যেখানে আমি শুধু বিজয়ীদের সঙ্গেই সাক্ষাৎ করিনি বরং তাদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেছি। দেশের বিভিন্ন প্রান্তে আমার ভক্তদের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দেয়ার জন্য বাংলালিংক থ্রিজিকে ধন্যবাদ।’

উল্লেখ্য, ৭৫ টাকা স্ক্র্যাচ কার্ড ক্যাম্পাইনের এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী গ্রাহকদের পয়েন্ট সংগ্রহ করতে হয়েছিল। ৫০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ১ হাজার জন বাংলালিংকের একটি মগ জিতে নেন, এরপর ১ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম ১ হাজার জন একটি জার্সি জিতে নেন এবং এরপর ৩ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম ৫০ জন সাকিব ও শিশিরের সঙ্গে নৈশভোজের সুযোগ পান।
 
এছাড়া ফেসবুক ক্যাম্পেইনের অংশ হিসেবে বাংলালিংক তাদের অফিসিয়াল ফেসবুক পেজ বাংলালিংক মেলায় একটি ৩৬০ ডিগ্রি ছবি আপলোড করে এবং দর্শকদের ওই ছবিতে সাকিবকে খুঁজে বের করতে বলা হয় এবং তার স্ক্রিনশট কমেন্ট সেকশনে পোস্ট করার পাশাপাশি পোস্টটি তাদের প্রোফাইলে শেয়ার করতে বলা হয়। শেয়ারকৃত কন্টেন্টে সর্বোচ্চ লাইক প্রাপ্তদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হয় এবং তারা সাকিবের সঙ্গে সেলফি তোলার সুযোগ পান।
 
আরটি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।