আমিরেই অনুপ্রেরণা খুঁজছেন জুনায়েদ


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১১ ডিসেম্বর ২০১৬

বিপিএলের চতুর্থ আসরে জুনায়েদ খানের বল কথা বলেছে। ১৪ ম্যাচ খেলে দখলে নিয়েছেন ২০ উইকেট। ডোয়াইন ব্রাভোর পর (২২) এবারের আসরের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টিতে এই পারফরম্যান্স খুলে দিতে পারে জুনায়েদের ভাগ্য, যেমনটা খুলেছিল মোহাম্মদ আমিরের।

বিপিএলের গত আসরে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলেছিলেন আমির। পকেটে পুরেছিলেন ১৫ উইকেট। স্লোয়ার-ইয়র্কার-সুইংয়ের মেশালে দুর্দান্ত বোলিং করে জাতীয় দলে জায়গা পেয়েছিলেন ফিক্সিংয়ের শাস্তি কাটিয়ে ফেরা এই পেসার। বিপিএলের চতুর্থ আসরে আলো ছড়ানো জুনায়েদ খানও আশাবাদী, আমিরের মতো তিনিও জাতীয় দলে ফিরতে পারবেন।

এক সাক্ষাৎকারে জুনায়েদ বলেন, ‘বিপিএলে ভালো কিছু দলের বিপক্ষে খেলে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি হলাম। গতবার মোহাম্মদ আমির এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করেই জাতীয় দলে ফিরেছিল। আমার ফিটনেস নিয়ে যারা চিন্তিত, আমি মনে করি তাদের সেটা দেখাতে সক্ষম হয়েছি যে আমি ফিট কি না? বিপিএলে ১৪টি ম্যাচ খেলেছি। টানা চার সপ্তাহ খেলেছি। টি-টোয়েন্টিতে এভাবে খেলে যেতে অনেক পরিশ্রম করতে হয়, যেমনটা প্রয়োজন টেস্টে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।