আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব


প্রকাশিত: ০৭:৩৫ এএম, ১১ ডিসেম্বর ২০১৬

গত বৃহস্পতিবার রাতেই মুশফিকুর রহীমের নেতৃত্বে অস্ট্রেলিয়া গেছেন বাংলাদেশ দলের ১২জন ক্রিকেটার। প্রথম বহরের সঙ্গে যাননি মাশরাফি বিন মর্তুজা এবং তামিম ইকবাল। শনিবার রাত সোয়া ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে মাশরাফির নেতৃত্বে অস্ট্রেলিয়া গেছেন তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, তানভীর হায়দার, সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ।

তবে শনিবার মাশরাফি-তামিমদের সঙ্গী হননি সাকিব আল হাসান। বিপিএলে ঢাকা ডায়নামাইটসকে চ্যাম্পিয়ন করা সাকিব বিশ্রামের জন্য মাশরাফিদের রওয়ানা হওয়ার একদিন পর আজ রোববার অস্ট্রেলিয়া যাচ্ছেন।

এদিকে নিউজিল্যান্ড সফরে এখনো যেতে পারেননি রুবেল হোসেন ও মেহেদী মারুফ। দলের সঙ্গে শেষ মুহূর্তে অন্তর্ভূক্ত হওয়ার কারণে ভিসার কাগজ-পত্র ঠিক না হওয়ায় যেতে পারেননি। আজও (রোববার) পারবেন না। সব ঠিক থাকলে আগামীকাল সোমবার অস্ট্রেলিয়ায় দলের সাথে যোগ দেবেন বিপিএলে আলো ছড়ানো এই দুই ক্রিকেটার।

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবেন মাশরাফি-মুশফিকরা। একইসঙ্গে সেখানে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবেন টাইগাররা। বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন সিডনি থান্ডার্সের বিপক্ষে খেলবেন তারা। অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষে নিউজিল্যান্ডে উড়ে যাবে বাংলাদেশ দল। ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর বক্সিং ডে ওয়ানডে দিয়ে নিউজিল্যান্ড সিরিজ শুরু করবেন মাশরাফিরা।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।