সাকিব অস্ট্রেলিয়া যাচ্ছেন রোববার, রুবেল-মারূফ সোমবার


প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ১০ ডিসেম্বর ২০১৬

বিপিএলে ঢাকা ডায়নামাইটসকে চ্যাম্পিয়ন করে শিরোপা মুকুট পরেছেন সাকিব আল হাসান। স্বপ্ন পূরণ করে দু’দিনের বিশ্রাম কাটাচ্ছেন জাতীয় দলের এই অলরাউন্ডার। যে কারণে শনিবার মাশরাফি-তামিমদের সঙ্গে অস্ট্রেলিয়ার যাত্রী হতে পারছেন না তিনি। রোববার অস্ট্রেলিয়ায় গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

নিউজিল্যান্ড সফর উপলক্ষে আগেই অস্ট্রেলিয়ায় ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্পয় করবে বাংলাদেশ ক্রিকেট দল। সিডনিতে অনুষ্ঠিতব্য সেই কন্ডিশনিং ক্যাম্পের জন্য বৃহস্পতিবার রাতেই মুশফিকের নেতৃত্বে অস্ট্রেলিয়া রওয়ানা হয়েছিল বাংলাদেশ দলের ১২জন ক্রিকেটার। বিপিএল ফাইনালের জন্য ওই দলের সঙ্গী হতে পারেননি ৭জন ক্রিকেটার।

প্রথম বহরের সঙ্গে যাননি মাশরাফি বিন মর্তুজা এবং তামিম ইকবাল। দলের সঙ্গে শেষ মুহূর্তে অন্তর্ভূক্ত হওয়ার কারণে ভিসার কাগজ-পত্র ঠিক না হওয়ায় যেতে পারেননি পেসার রুবেল হোসেন এবং মেহেদী মারূফ।

আজ (শনিবার) রাত সোয়া ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে অস্ট্রেলিয়া রওয়ানা হবে ৮জন ক্রিকেটার। একদিন বেশি বিশ্রাম নেয়ার জন্য মাশরাফি-তামিমদের সঙ্গী হচ্ছেন না সাকিব আল হাসান। আর ভিসার কাগজপত্র এখনও প্রস্তুত না হওয়ায় আরও একদিন পর অস্ট্রেলিয়া রওয়ানা হবেন রুবেল হোসেন এবং মেহেদী মারূফ।

মাশরাফির নেতৃত্বে আজ যে আজে যে আটজনের বহর যাচ্ছে তারা হলেন, মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, তানভীর হায়দার, সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।