‘বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকাকে কঠিন পরীক্ষা দিতে হবে’


প্রকাশিত: ০৫:১০ এএম, ১০ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ড সিরিজ শেষে আগামী বছরের মার্চে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ। আর এ সময় স্বাগতিকদের মাশরাফি-মুশফিকদের বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হবে বলে মনে করেন লংকানদের সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

সাঙ্গাকারা বলেন, `বাংলাদেশি ক্রিকেটাদের ফিটনেস আমাকে মুগ্ধ করেছে।ওয়ানডের জন্য বেশ কিছু সেরা ক্রিকেটার আছে এ দলটির। তবে টেস্ট নিয়ে আরও কাজ করতে হবে। আশা করি সামনে আরও ভাল কিছু করবে বাংলাদেশ।`

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে শ্রীলংকা দলকে সতর্ক করে দিয়ে এই উইকেটকিপার ব্যাটসম্যান আরও বলেন, `বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা হুমকি হতে পারে শ্রীলংকা সফরে। কদিন পরেই শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ দল আমি জানি। আমাদের জন্য খুব একটা সহজ হবে না এই সিরিজ। বাংলাদেশ দলের সামর্থ্য এখন অনেক বেশি। একইসাথে দারুণ সমৃদ্ধ ফাস্ট বোলার আর স্পিনার রয়েছে এই দলটির। তরুণ ব্যাটসম্যানরাও অসাধারণ।`

বিপিএলের চলতি আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে শিরোপা জয়ের স্বাদ পান লংকান এই তারকা। ১৩ ম্যাচে ৩৭০ রান করা সাঙ্গাকারা এবারের বিপিএলের শুধু ৪র্থ সর্বোচ্চ রান সংগ্রাহকই নন, গ্লাভস হাতে ১৩ টি ক্যাচ আর ৫টি স্ট্যাম্পিং সর্বোচ্চ ডিসমিসালের মালিকও তিনিই। এছাড়া ফাইনালে নির্বাচিত হন ম্যাচ সেরা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।