কিশোরগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে বাসে পেট্রলবোমা হামলা, দগ্ধ ১৮


প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ০৪ মার্চ ২০১৫

বিএনপি-নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ ও হরতালে কিশোরগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে গাড়িতে পেট্রলবোমা হামলায় ১৮ জন দগ্ধ হয়েছে।এর মধ্যে কিশোরগঞ্জেই দগ্ধ হন ১৫ জন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, বুধবার রাত ১১টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের সুলতানপুরে সিলেটগামী শাহজালাল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুঁড়ে মারলে এর ১৫ যাত্রী দগ্ধ হন।

তাদের মধ্যে ১০ জনকে কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে, যাদের মধ্যে অন্তত পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাৎক্ষেণিকভাবে দগ্ধদের পরিচয় জানা যায়নি।

প্রায় একই সময়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নিমতলাকাঁঠাল এলাকায় আলুবোঝাই ট্রাকে পেট্রলবোমায় দগ্ধ হয়েছেন এর চালক ও সহকারীসহ তিন জন।

গোমস্তাপুর থানার ওসি ফিরোজ আহমেদ বলেন, “রাত ১১টা ১০ মিনিটের দিকে ৮/১০ জন দুর্বৃত্ত ওই ট্রাক পেট্রলবোমা ছুঁড়ে মারে। এতে সামনে থাকা চালক, তার সহকারী ও আলুর মালিক দগ্ধ হন।”

দগ্ধরা হলেন, চালক ফিরোজ (৩৫), সহকারী সেলিম (৩৫), আলুর মালিক সাহেব আলী (৩৬)। তাদের সবার বাড়ি শিবগঞ্জ উপজেলার জালমাতমারি গ্রামে।

ওসি জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দগ্ধদের মধ্যে আলুর মালিক ও চালকের সহকারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসি ফিরোজ।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।