টুর্নামেন্ট সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৬

প্রথম দুই বিপিএলের সেরা হয়েছিলেন সাকিব আল হাসান। তৃতীয় আসরের সেরা হয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিদেশি রিক্রুট আসহার জাইদি। এবার আবারও দেশের ক্রিকেটারের হাতেই উঠলো বিপিএল সেরার পুরস্কার। এবার বিপিএলের চতুর্থ আসরের সেরা হলেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ফাইনাল সেরা হয়েছেন চ্যাম্পিয়ন ঢাকার শ্রীলংকান রিক্রুট কুমার সাঙ্গাকারা।

দলকে ফাইনালে তুলতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। তবে টুর্নামেন্ট জুড়ে নিজে ছিলেন দুর্দান্ত। ব্যাট এবং বল হাতে তিনি ছিলেন দুর্দান্ত পারফরমার। ব্যাট হাতে ছিলেন দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। ১৪ ম্যাচ খেলে তার ঝুলিতে জমা পড়েছে ৩৯৬ রান। আর এই ১৪ ম্যাচে তার ঝুলিতে রয়েছে ১০ উইকেট।

সুতরাং, ব্যাটে বলে এমন অলরাউন্ড নৈপুণ্য আর কারও কাছ থেকে দেখা যায়নি। বিচারকদের তাই মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়া আর কাউকেই বেছে নেয়ার সুযোগ ছিল না টুর্নামেন্ট সেরা বেছে নেয়ার জন্য। বিপিএল সেরা হওয়ায় ৫ হাজার ডলার অর্থমূল্যের পুরস্কার পেয়েছেন মামহমুদউল্লাহ রিয়াদ।

তবে অস্ট্রেলিয়া চলে যাওয়ার কারণে মাহমুদউল্লাহ নিজে থাকতে পারেননি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। তার পরিবর্তে পুরস্কার নেন খুলনা টাইটান্সের ট্যাকনিক্যাল ডিরেক্টর হাবিবুল বাশার সুমন।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।