বিপিএলের সমাপনি মাতালেন জেমস


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৬

রাজশাহী কিংস ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার শিরোপা লড়াইয়ের মধ্য দিয়ে পর্দা নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। তবে ক্রিকেটাররা ফাইনাল মাতানোর আগে বিপিএলের সমাপনি মাতিয়ে দিলেন জনপ্রিয় সঙ্গিত শিল্পী জেমস ও তার ব্যান্ড নগর বাউল। এছাড়াও বিপিএলের সবগুলো দলের থিম সংয়ের সঙ্গে বিশেষ নৃত্য পরিবেশন করে নৃত্যশিল্পীরা।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেলে পৌনে চারটার দিকে মঞ্চে ওঠেন জেমস। জনপ্রিয় ‘পদ্ম পাতার জল’ গান দিয়ে শুরু করেন তিনি। এরপর একে একে ‘মা’, ‘ফুল নেবে না অশ্রু নেবে বন্ধু’, ‘সুলতানা বিবিয়ানা’ ‘বেদের মেয়ে জোসনা’ ও ‘ভিগি ভিগি’ সহ আরও বেশ কিছু গান।

তবে দুঃখজনক হলেও এদিন স্টেডিয়ামের গেট খোলা হয় বিকেল সাড়ে ৩টায়। জেমস যখন গাইছিলেন তখন পুরো স্টেডিয়ামই ছিল ফাঁকা। ধীরে ধীরে দর্শকরা যখন মাঠে প্রবেশ করেন ততক্ষণে শেষ হয় এ জনপ্রিয় শিল্পীর কনসার্ট।

এর আগে স্টেডিয়ামের গ্র্যান্ডস্ট্যান্ড গ্যালারীর সামনে নৃত্য পরিবেশন করেন নৃত্যশিল্পীরা। বিপিএলে অংশ নেওয়া প্রতিটি দলের থিম সংয়ে নাচেন তারা। শুরুটা গতবারের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের থিম সং দিয়ে শুরু করেন শিল্পীরা। এরপরই শুরু হয় বিপিএলের জমজমাট ফাইনাল।

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।