ব্রাভোই সর্বাধিক উইকেট শিকারি


প্রকাশিত: ০৫:১৭ এএম, ০৯ ডিসেম্বর ২০১৬

তার যারা নিকটতম প্রতিদ্বন্দ্বী, তারা এখন আর ধারেকাছেও নেই। আর নেই মানে, খুলনা টাইটান্সের জুনায়েদ খান, চিটাগাং ভাইকিংসের মোহাম্মদ নবি, খুলনা টাইটান্সের শফিউল ইসলামের দল টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে আগেই। টিকে আছে ডোয়াইন ব্রাভোর ঢাকা ডায়নামাইটস। এই ক্যাবিরিয়ানই সম্ভাবত হতে যাচ্ছেন বিপিএলের চতুর্থ আসরের সর্বাধিক উইকেট শিকারি। ফাইনালের আগে ১২ ম্যাচ খেলা ব্রাভোর ঝুলিতে জমা পড়েছে ২০ উইকেট।

যদিও সমান সংখ্যক উইকেট জুনায়েদ খানেরও। ১৪ ম্যাচে পাকিস্তানি এই পেসারের সংগ্রহ ২০ উইকেট। মোহাম্মদ নবি (১৯), শফিউল ইসলাম (১৮), শহিদ খান আফ্রিদির (১৭) দল ফাইনালে না থাকায় খালি মাঠ পড়ে আছে ব্রাভোর সামনে। ফাইনালে একটি মাত্র উইকেট পেলেই তিনি হয়ে যাবেন সর্বাধিক উইকেট শিকারি। এছাড়া কোনো উইকেট না পেলেও জুনায়েদ খানের সঙ্গে শীর্ষস্থানটা ভাগাভাগি করে নেবেন এই ক্যারিবিয়ান।

ব্রাভোর সুবিধা আরো একটি জায়গায়; ফাইনালের প্রতিদ্বন্দ্বী রাজশাহী কিংসের কোনো বোলার তার ধারেকাছেও নেই। রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ১২ উইকেট শিকারি আবুল হাসান রাজু ইনজুরিতে পড়ায় রয়েছেন একাদশের বাইরে। তাছাড়া দলটির হয়ে সমান ১১ উইকেট শিকারি মেহেদী হাসান মিরাজ ও ফরহাদ রেজার থেকে অনেক এগিয়ে ব্রাভো।

কাজেই একক কিংবা যৌথ; যেভাবেই হোক না, এবারের আসরে সর্বাধিক উইকেট শিকারিদের তালিকায় শীর্ষ নামটা ব্রাভোরই থাকবে।

এআরবি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।