বিপিএলের ফাইনাল মাতাবেন জেমস


প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগের তিন আসরেই জমজমাট উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠান হয়েছে। বিপিএলে ধুম-ধাড়াক্কা চার-ছক্কার বিনোদনের চেয়ে দর্শকদের কাছে অন্যতম আকর্ষণীয় বিষয় ছিল উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠান।

অথচ, বিপিএলের চতুর্থ আসরে এসবের কোনো কিছুই ছিল না। উদ্বোধনী অনুষ্ঠানই করেনি আয়োজক বিসিবি। দর্শক চরমভাবে হতাশ। তবে সেই হতাশা কাটিয়ে উঠতে বিপিএলের ফাইনালে হালকা বিনোদনের ব্যবস্থা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বিপিএলের ফাইনাল মাতাবেন জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত শিল্পী গোষ্ঠী নগর বাউলের জেমস। বিপিএলের ফাইনাল শুরু হবে সন্ধ্যা পৌনে ৬টায়। তার আগে জেমস শো শুরু হবে বিকেল ৪টা থেকে।

জেমসের গান পরিবেশনার আগেই বরিশাল বুলস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, চিটাগাং ভাইকিংস এবং খুলনা টাইটান্সের থিম সং পরিবেশন করা হবে নৃত্যের তালে তালে।

বিসিবির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, দর্শকদের জন্য ফাইনাল এবং সমাপনী অনুষ্ঠান দেখতে গেট খুলে দেয়া হবে বিকেল সাড়ে ৩টা থেকে।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।