টস জিতে ফিল্ডিংয়ে খুলনা


প্রকাশিত: ১১:২৮ এএম, ০৬ ডিসেম্বর ২০১৬

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে আজকের (রোববার) দ্বিতীয় ম্যাচ তথা প্রথম কোয়ালিয়ারে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে খুলনা টাইটান্স।

টস নামক ভাগ্য পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে তিনি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। সাকিব আল হাসানের ঢাকাকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন মাহমুদউল্লাহ।

আজকের দ্বিতীয় ম্যাচটিকে ঢাকা-খুলনা দু`দলই গুরুত্বের সঙ্গে নিচ্ছে। কেননা প্রথম কোয়ালিয়ারে যারা জিতবে, তারাই চলে যাবে বিপিএলের ফাইনালে। তবে যারা হারলে, তারা একেবারে বিদায় নেবে না। তাদের সামনে আরেকটি সুযোগ থাকছে। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজশাহী কিংসের (এলিমিনেটর ম্যাচে নাটকীয় জয় পাওয়া) মুখোমুখি হবে তারা।

গ্রুপপর্বের তৃতীয় রাজশাহী কিংস ও চতুর্থ স্থানধারী চিটাগাং ভাইকিংসের মধ্যকার লড়াইটা শেষ হলো। ড্যারেন স্যামির ২৭ বলে ৭টি চার ও দুটি ছক্কায় হার না মানা ৫৫ রানের ঝড়ো ইনিংসে ৩ উইকেটে জয় পেয়েছে রাজশাহী। তামিম-গেইলদের বিদায় করে শিরোপার পথেই রয়েছে কিংসরা।

এনইউ/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।