লর্ডসের সেরা বিশে সাকিব


প্রকাশিত: ০৬:৪১ এএম, ০৬ ডিসেম্বর ২০১৬

লর্ডসকে বলা হয় ‘ক্রিকেটের মক্কা’। ক্রিকেটের তীর্থস্থান লর্ডসে কোনো কীর্তি গড়া মানেই ক্রিকেট-দুনিয়ার নজর কেড়ে নেওয়া। এবার লর্ডস ক্রিকেট গ্রাউন্ড কর্তৃপক্ষ ২০১৬ সালের সেরা বিশ ক্রিকেটারের তালিকাতে তৈরি করেছে। আর এতে জায়গা পেয়েছে বাংলাদেশ ক্রিকেটের সেরা তারকা সাকিব আল হাসান।

সোমবার লর্ডস ক্রিকেট গ্রাউন্ড তাদের তৈরি ২০১৬ সালের সেরা বিশ ক্রিকেটারের তালিকার ক্রিকেটারদের পরিচিতি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভিডিও প্রকাশ শুরু করে। বিশ নম্বরে রয়েছেন সাকিব।

ভিডিওতে ইংল্যান্ডের মাটিতে সাকিবেরর ব্যাটিং ও বোলিং পারফরম্যান্সের কিছু ফুটেজ দেখানো হয়। সাকিব সম্পর্কে তারা লিখে,  ‘আইসিসি আন্তর্জাতিক ওয়ানডে অলরাউন্ডার র্যাসঙ্কিংয়ে এক নম্বরে, এক টেস্টে সেঞ্চুরি ও দশ উইকেট নেয়া তিনজন ক্রিকেটারের মধ্যে অন্যতম, সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে ওয়ানডেতে ২০০ উইকেট লাভ ও ৪০০০ রান সংগ্রহ করা ক্রিকেটার।’



এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।