টিকে থাকার লড়াইয়ে মুখোমুখি তামিম-সাব্বির


প্রকাশিত: ০৩:৫০ এএম, ০৬ ডিসেম্বর ২০১৬

বলতে বলতে বিপিএলের অন্তিমলগ্ন চলে এসেছে। আর মাত্র চারটি ম্যাচ মাঠে গড়ালেই নির্ধারিত হয়ে যাবে এবারের আসরের শিরোপা। এর মধ্যে এলিমিনেটর রাউন্ডের ম্যাচে আজ মুখোমুখি হবে তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস এবং সাব্বির-স্যামির রাজশাহী কিংস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর একটায়।

গ্রুপ পর্বের দুই ম্যাচে একটি করে জয় পেয়েছে চিটাগং আর রাজশাহী। চট্টগ্রামে প্রথম ম্যাচে হারলেও শেষ ম্যাচে গেইলের সংযোজনে আরও শক্তিশালী চিটাগংকে হারানোয় দারুণ আত্মবিশ্বাসী রাজশাহী। তাই এবারও তাদের বিপক্ষে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন দলটির অধিনায়ক ড্যারেন স্যামি।

গতবারের চেয়ে এবার বেশ ভালো করেছে চিটাগাং। হারের বৃত্ত থেকে ঘুরে দাঁড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছে তারা। দল এমন দৃঢ়তা দেখানোয় দারুণ খুশি অধিনায়ক তামিম।

এদিকে ফাইনালে খেলতে হলে এখন প্রতি ম্যাচেই জিততে হবে দুই দলকে। তবে এই মুহূর্তে ফাইনাল থেকে আজকের ম্যাচ নিয়েই বেশি চিন্তা দুই দলের।  

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।