গার্লফ্রেন্ডকে চোখ মারায় সাংবাদিককে চড় মারলেন ম্যারাডোনা


প্রকাশিত: ০৫:৪৩ এএম, ১১ আগস্ট ২০১৪

ফের বিতর্কে আর্জেন্টিনার প্রাক্তন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। প্রাক্তন গার্লফ্রেন্ডের সঙ্গে অসভ্যতা করার অভিযোগে সাংবাদিকে চড় মারলেন ম্যারাডোনা। ছেলে দিয়েগো ফার্নান্দোর ও তাঁর মা ভেরোনিকা ওজেদার সঙ্গে সিনেমা দেখে বাড়ি ফিরছিলেন ম্যারাডোনা।

এর পরই আর্জেন্টিনার সাংবাদিকরা ম্যারাডোনাকে প্রশ্ন করতে ছুটে যান। বেশ কিছু অপ্রিয় প্রশ্নের মুখে পড়ে মেজাজ হারাতে শুরু করেন কিংবদন্তি এই ফুটবলার। প্রশ্নের মাঝেই গাড়ির কাঁচ বন্ধ করে দিতে থাকেন। এরপরই হঠাত্‍ ম্যারাডোনা অভিযোগ করেন এক সাংবাদিক তাঁর ছেলের মা তথা প্রাক্তন গার্লফ্রেন্ডকে চোখ মেরেছেন। এরপর গাড়ি থেকে নেমে এসে সটান সেই সাংবাদিককে চড় মারেন ম্যারাডোনা।

ম্যারাডোনা চেঁচিয়ে বলতে থাকেন, আমি যদি আপনার সঙ্গে ঝামেলা না করি তাহলে আপনি কেন আমার স্ত্রীর সঙ্গে ঝামেলা করবেন?

যেভাবে ম্যারাডোনা ওই সাংবাদিককে চড় মারলেন তাতে একটা কথা নিশ্চিত আর কেউ তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে এমন ব্যবহার করবেন না। যদিও সেই সাংবাদিক বলছেন, তিনি খারাপ কিছুই করেননি ভেরোনিকার সঙ্গে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।