সমর্থকদের কাছে নাফিসা কামালের দুঃখ প্রকাশ


প্রকাশিত: ০৪:২০ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৬

গত আসরের চ্যাম্পিয়ন। এবারও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রত্যাশা ছিল অন্তত প্লে-অফ রাউন্ড খেলা। এরপর বাকিটা ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছিলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা; কিন্তু ভাগ্য এতটাই খারাপ যে, প্রথম দিকে টানা হারতে হারতে কুমিল্লার অবস্থা পুরো নড়বড়ে হয়ে পড়ে। চট্টগ্রাম পর্বে গিয়ে একটি ম্যাচ জিতলেও এরপর আরও দু’দিতনটা ম্যাচে টানা পরাজয়।

সবশেষে ঢাকায় এসে যেন নিজেদের ফিরে পেলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের খেলোয়াড়রাও যেন ফিরলো পুরনো ফর্মে। যদিও তা ছিল বড্ড অসময়ে। টানা চার ম্যাচ জিতেও পারলো না প্লে অফ নিশ্চিত করতে। বিদায় নিতে হলো একরাশ আফসোস নিয়ে।

আজ (রোববার) ছিল নিজেদের শেষ ম্যাচ। প্রতিপক্ষ রংপুর রাইডার্স। ম্যাচ শুরুর আগেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজে দলটির মালিক নাফিসা কামাল ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করে একটা বক্তব্য পোস্ট করেছেন।

সেখানে তিনি সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করে লিখেছে, ‘যখন আমার দল চ্যাম্পিয়ন হয়েছিল, পুরো কৃতিত্ব দিয়েছিলাম দলের ক্রিকেটারদের। আর যখন আমার দল খারাপ খেলেছে, তখন এর দায়-দায়িত্ব পুরোটাই আমার। আমিই আসলে ব্যর্থ। মূলতঃ যেখানে আমি ব্যর্থ হয়েছি, সেখান থেকে শেখার চেষ্টা করছি। আমাদের সাথে থাকার জন্য ভক্ত-সমর্থকদের ধন্যবাদ।’

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।