সানচেজের হ্যাটট্রিকে আর্সেনালের বড় জয়


প্রকাশিত: ০৩:০৯ এএম, ০৪ ডিসেম্বর ২০১৬

আলেক্সিস সানচেজের হ্যাটট্রিকে প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে আর্সেনাল। শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৫-১ ব্যবধানে হারায় সানচেজ-ওজিলরা। আর এ জয়ে ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে আর্সেন ওয়েঙ্গারের দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে আর্সেনাল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৪ মিনিটে সানচেজের পাস থেকে গোল করে দলকে লিড এনে দেন ওজিল। প্রথমার্ধের শেষ দিকে সুযোগ পেয়েও ব্যবধান দ্বিগুণ করতে ব্যর্থ হন সানচেজ। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় গানাররা।  

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭২ মিনিটে মুস্তাফির বাড়ানো বলে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন সানচেজ। ম্যাচের ৮০ মিনিটে নিজের দ্বিতীয় গোলের সঙ্গে ব্যবধান ৩-০ করেন সানচেজ। তবে ৮৩ মিনিটে স্বাগতিকদের পক্ষে গোল করে খেলায় ফেরার ইঙ্গিত দেন অ্যান্ডি ক্যারোল।   

গোল খেয়ে যেন আরও প্রতিরোধ্য হয়ে ওঠে আর্সেনাল। দুই মিনিটের মধ্যে আরও দুটি গোল করে আর্সেনাল। ম্যাচের ৮৪তম মিনিটে চেম্বারলেইন লক্ষ্যভেদের পর ৮৬তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন সানচেজ। বাকি সময় আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল।

এমআর/এনএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।