ইনিয়েস্তাকে ছাড়াই নামছে বার্সেলোনা


প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৬

ন্যু ক্যাম্পে এল ক্ল্যাসিকো। রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার মধ্যকার এই এক ক্ল্যাসিকো জ্বরে এখন কাঁপছে ফুটবল বিশ্ব। বাংলাদেশ সময় সোয়া ৯টায় শুরু হওয়ার কথা মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো লড়াই। তবে জমজমাট এই ম্যাচ শুরুর আগেই বার্সা সমর্থকদের জন্য দুঃসংবাদ। দলটির মাঝ মাঠের কাণ্ডারি আন্দ্রে ইনিয়েস্তাকে ছাড়াই মাঠে নামছে কাতালানরা। লুইস এনরিকে তাকে রেখেছেন সাইড বেঞ্চে।

অক্টোবর থেকেই হাঁটুর ইনজুরিতে ভুগছেন আন্দ্রেস ইনিয়েস্তা। এল ক্ল্যাসিকোর সপ্তাহখানেক আগেই কিন্তু ইনজুরি থেকে ফিরেছিলেন বার্সা অধিনায়ক। যোগ দিয়েছিলেন অনুশীলনেও। তবুও লুইস এনরিকে তাকে রেখে দিচ্ছেন রিজার্ভ বেঞ্চে। হয়তো দ্বিতীয়ার্ধে মাঠে নামাবেন।

রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান একাদশ সাজাতে গিয়ে লুকাস ভাসকুয়েজকে রেখেছেন অ্যাটাকিং মিডফিল্ডে। তার সঙ্গে আক্রমণ সাজাবেন ইসকো এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। একেবারে আক্রমণে, অর্থ্যাৎ ফরোয়ার্ড লাইনে থাকবেন করিম বেনজেমা।

বার্সেলোনা
টার স্টেগান, জেরার্ড পিকে, ইভান র‌্যাকিটিক, সার্জিও, সুয়ারেজ, মেসি, নেইমার, মাচেরানো, আলবা, এস রবার্তো, গোমেজ।

রিয়াল মাদ্রিদ
কেইলর নাভাস, কার্বাজল, সার্জিও রামোস, রাফায়েল ভারানে, ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা, মার্সেলো, কোভাসিস, লুকাস ভাজকুয়েজ, লুকা মডরিচ, ইসনকো।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।