মেসিকেই নিয়েই চিন্তা জিদানের


প্রকাশিত: ০৫:১১ এএম, ০৩ ডিসেম্বর ২০১৬

মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে আজ মাঠে নামবে স্প্যানিশ দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। বার্সার মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায়।

ঘরের মাঠে বরাবরই দুর্বার বার্সা। তবে এ ম্যাচকে নিয়ে রিয়াল কোচ জিদানের যতটুক না চিন্তা তার চেয়ে বেশি প্রতিপক্ষ দলের খেলোয়াড় মেসিকে নিয়ে।  জিদান জানান, “আমরা সবাই জানি মেসি কি করতে পারে; সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। আমরা তাকে দিকে কড়াভাবে নজরে রাখব।”

এদিকে শুধু মেসি ‘এমএসএন’ ত্রয়ী খেতাব পাওয়া এ আক্রমণভাগে মেসির সঙ্গে আছেন লুইস সুয়ারেস, নেইমারও। এই দুই ফরোয়ার্ডেরও সামর্থ্য আছে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়ার। জিদান তাই প্রতিপক্ষের বাকি খেলোয়াড়দের নিয়েও সতর্ক। “তবে শুধু তাকে (মেসি) নয়, বাকিদের ওপরও আমাদের দৃষ্টি থাকবে। তারা সবাই ভালো খেলোয়াড়।”
 
৩৩ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষে রয়েছে রিয়াল। ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে লুইস এনরিকের দল।রিয়ালের সঙ্গে ব্যবধান কমাতে বার্সেলোনা সমর্থকরা স্বাভাবিকভাবে মেসির দিকে একটু বেশিই তাকিয়ে আছেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।