পুরস্কৃত হলেন দাবার লিগ জয়ীরা


প্রকাশিত: ০৩:২৯ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬

মার্সেল প্রথম বিভাগ দাবা লিগ শেষ হয়েছে একদিন আগে। শুক্রবার এক অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার প্রদান করেছে বাংলাদেশ দাবা ফেডারেশন।

জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ বাংলাদেশ দাবা ফেডারেশনের দাবা ক্রীড়া কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস ও ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি কে এম শহিদউল্যা, গাজী সাইফুল তারেক, যুগ্ম-সম্পাদক মো. মনিরুজ্জামান পলাশ, মাসুদুর রহমান মল্লিক দিপু, সদস্য মো. আলাউদ্দিন সাজু, দেবাশিষ দে ও প্রধান বিচারক মো. হারুণ অর রশিদ।

অপরাজিত চ্যাম্পিয়ন একসেস চেস ক্লাবকে ৩৫ হাজার টাকাও  ট্রফি এবং রানার্সআপ শেখ রাসেল চেস ক্লাবকে ২৫ হাজার টাকা ও ট্রফি এবং তৃতীয় হওয়া হাসান মেমোরিয়াল চেস ক্লাবকে ১৫ হাজার টাকা ও ট্রফি প্রদান করা হয়েছে। লিগে ৯টি দল অংশ নেয়। চ্যাম্পিয়ন একসেস চেস ক্লাব ও রানার্সআপ শেখ রাসেল চেস ক্লাব আগামী বছর প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে অংশ নেবে।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।