জবাবটা ব্যাটে-বলেও দিলেন মুশফিক-নাফীসরা


প্রকাশিত: ০৩:১৫ এএম, ০২ ডিসেম্বর ২০১৬

টানা ছয় ম্যাচ হার। টানা এই হারে ক্লান্ত হয়ে পড়েছিল বরিশাল বুলস! তার ওপর মাঠের বাইরে সমালোচনায় অতিষ্ঠ হয়ে পড়েছিলেন মুশফিক-নাফীস-মালানরা। কেউ তো আবার ম্যাচ-ফিক্সিংয়ের অভিযোগ এনেছিলেন বরিশালের খেলোয়াড়দের বিরুদ্ধে।

ফিক্সিংয়ের অভিযোগের জবাবটা আগেই বরিশাল অধিনায়ক মুশফিকুর রহীম দিয়েছিলেন মাঠের বাইরে। এবার জবাবটা ব্যাটে-বলেও দিলেন মুশফিক-নাফীসরা। নইলে কি আর মুশফিক সরাসরি এভাবে বলে দেন, ‘নিজেদের প্রমাণ করার অনেক কিছুই ছিল।’  

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী কিংসকে তারা হারিয়েছে ১৭ রানে। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট খুইয়ে ১৬১ রান তোলে মুশফিকুর রহীমের বরিশাল বুলস। জবাবে ২০ ওভার খেললেও রাজশাহী কিংসের ইনিংস থামে ৭ উইকেটে ১৪৪ রানে।

এই জয়ে লিগ টেবিলে উন্নতি হয়েছে বরিশালের। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারানো ষষ্ঠ স্থানটা তারা পুনরুদ্ধার করেছে। ১১ ম্যাচে মুশফিকদের সংগ্রহ দাঁড়ালো ৮ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা কুমিল্লার ঝুলিতে জমা আছে ৬। আর লিগ টেবিলের শীর্ষে থাকা ঢাকা ডায়নামাইটসের অর্জন ১০ ম্যাচে ১৪ পয়েন্ট।

এনইউ/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।