একসেস চেস ক্লাব চ্যাম্পিয়ন


প্রকাশিত: ০৩:১২ পিএম, ০১ ডিসেম্বর ২০১৬

মার্সেল প্রথম বিভাগ দাবা লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে একসেস চেস ক্লাব।  বৃহস্পতিবার দাবা কক্ষে অনুষ্ঠিত শেষ রাউন্ডে একসেস চেস ক্লাব ৪-০ পয়েন্টে মহাখালী প্রদীপ সংঘকে পরাজিত করে শিরোপা নিশ্চিত করেছে। তাদের সংগ্রহ ১৫ পয়েন্ট। একসেস চেস ক্লাবে  খেলেছেন ভারতের সুজিৎ পল, ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, সাইফুল ইসলাম চৌধুরী, ভারতীয় অনুসতোপ বিশ্বাস, দেওয়ান শহিদুল আমিন টিপু ও আসাদুল হক।

শেখ রাসেল চেস ক্লাব ১৩ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে। শেষ রাউন্ডে শেখ রাসেল চেস ক্লাব ৩-১ পয়েন্টে হাসান মেমোরিয়াল চেস ক্লাবকে পরাজিত করেছে। শেখ রাসেল চেস ক্লাবের দাবাড়ুরা হলেন- আবজিদ রহমান, মো. মাসুম হোসেন, শওকত হোসেন পল্লব, মো. জামাল উদ্দিন, নাঈম হক এবং সজল মাহমুদ। চ্যাম্পিয়ন একসেস চেস ক্লাব ও রানার্সআপ শেখ রাসেল চেস ক্লাব প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে উঠেছে।

হাসান মেমোরিয়াল ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে। হাসান মেমোরিয়ালে খেলেছেন মনিরুজ্জামান মনি, আফজাল হোসেন সাচ্চু, আনিচুজ্জামান জুয়েল, মো. শওকত বিন ওসমান শাওন, মো. শরীয়তউল্লাহ ও শাহজাহান কবীর।

আরআই/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।