শুভ জন্মদিন নাসির


প্রকাশিত: ০৬:৪৬ এএম, ৩০ নভেম্বর ২০১৬

শেষ সময়ে বাংলাদেশ দলকে বহুবার এনে দিয়েছেন জয়ের স্বাদ। বহু বিপর্যয়ে হাল ধরে দলকে দিয়েছেন সম্মানজনক স্কোর। এ জন্য সবাই তাকে মিষ্টার ফিনিশিয়ার বলে চিনেন। মিষ্টার ফিনিশিয়ার খ্যাত বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় নাসির হোসেনের জন্মদিন আজ। তার এই শুভ জন্মদিনে জাগো নিউজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।   

১৯৯১ সালে আজকের দিনে রংপুরে জন্মগ্রহন করেন তিনি। নাসির ২০১১ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক। তার দুই মাস পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়।

বাংলাদেশ জাতীয় দলে হয়ে ১৭টি টেস্ট ম্যাচ খেলে ৩৭.৩৪ গড়ে ৯৭১ রান করেছেন। যেখানে তিনি ৬টি অর্ধশত ও ১টি শতক। আর ৫৮ টি ওয়ানডে ম্যাচ খেলে ৩২.৩৫ গড়ে ১২৬২ রান করেছেন। যেখানে ৬টি অর্ধশত ও ১টি শতক রয়েছে। ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৮.৫০ গড়ে ৩৭০ রান করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরে ব্যস্ত সময় পার করছেন। আসরটিতে ঢাকা ডায়নামাইটসের হয়ে লড়ছেন নাসির।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।