যুবরাজের বিয়ের দাওয়াত পাননি ধোনি!


প্রকাশিত: ০৬:২৮ এএম, ৩০ নভেম্বর ২০১৬

ক্রিকেট মাঠে ঝড় তোলা ভারতীয় ক্রিকেট দলের অন্যতম হার্ডহিটার অলরাউন্ডার যুবরাজ সিং ও বলিউড অভিনেত্রী হ্যাজল কিচের জীবনের নতুন ইনিংস শুরু হচ্ছে আজ (বুধবার)। আর তারকা এই দম্পতির বিয়েতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে আমন্ত্রণ জানানো হয়েছে ভারতের বর্তমান-সাবেক অনেক ক্রিকেটারকে। তবে এ তালিকায় নাম নেই ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।  

ভারতীয় গণমাধ্যমের খবরানুযায়ী, যুবরাজের বিয়েতে ভারতের সীমিত ওভারের অধিনায়ককে নাকি আমন্ত্রণই জানানো হয়নি। কারণটা আর কিছু নয়। দুই ক্রিকেটারের সম্পর্ক। ক্রিকেটমহলে প্রচলিত রয়েছে, ধোনির সঙ্গে যুবরাজের সম্পর্ক ভালো নয়। ধোনির দলে জায়গা না-পেলেই তার বাবা যোগরাজ আক্রমণ করে বসতেন ধোনিকে।

এদিকে মঙ্গলবার অনুষ্ঠিত হয় যুবরাজ ও হ্যাজেল কিচের বিয়ের ‘সঙ্গীত’ অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে অধিনায়ক বিরাট কোহলি, উমেশ যাদব, চেতেশ্বর পূজারা থেকে শুরু করে মোহাম্মদ শামি প্রত্যেকেই হাজির ছিলেন।

এমআর/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।