হরর চলচ্চিত্রে লেডি গাগা


প্রকাশিত: ০৩:৫৬ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

গানের দুনিয়া থেকে ভিন্নতার জন্য `আমেরিকার হরর স্টোরি`র পঞ্চম সিজনে হাজির হচ্ছেন লেডি গাগা। `আমেরিকান হরর স্টোরি : হোটেল`-এ এবার তিনি অভিনয় করছেন। তার এ অভিনয়ের খবর টুইট করে নিজেই জানিয়েছেন বিভিন্ন সামাজিক মাধ্যমে। ভয় পাওয়ার এক বীভৎস ছবি পোস্ট করে তিনি লিখেছেন, `গাগার হোটেলে এখনই রিজার্ভেশন সেরে ফেলুন`!

জানা যায়, এ শো আয়োজন করছেন রায়ান মার্ফি নামে এক ব্রিটিশ তারকা। এর মধ্যেই ছবিটির ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। অবশ্য লেডি গাগা এই প্রথম পর্দায় মুখ দেখাননি। এর আগে `ম্যাচেট কিলস`, `সিন সিটি :আ ডেম টু কিল ফর` এবং `মাপেটস মোস্ট ওয়ান্টেড` শিরোনামে একাধিক শোতে অভিনয় করেছেন তিনি।

এরই মধ্যে অস্কার আসরে `দ্য সাউন্ড অব মিউজিক` ছবির ৫০ বছর পূর্তি হিসেবে এর কয়েকটি গান গেয়ে মুগ্ধ করেন তিনি। এদিন মাদা রঙের রাজকীয় গাউনে সবার নজর কাড়েন তিনি। পোশাকটি তৈরি করতে তার প্রায় ১৬০০০ ঘণ্টা ব্যয় হয়েছে।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।