নিউজিল্যান্ড সফর শেষ শহীদের!


প্রকাশিত: ০৯:২২ এএম, ২৭ নভেম্বর ২০১৬

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ফিল্ডিং করার সময় বল তাড়া করতে গিয়ে দড়ির সঙ্গে হোঁচট খেয়ে পড়ে যান মোহাম্মদ শহীদ। ওই সময় ধরাধরি করে মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় ঢাকা ডায়নামাইটসের এই পেসারকে। পরে আর ফিল্ডিং করতে মাঠে নামতে পারেননি তিনি।

আজ রোববার এমআরআই’র বিপোর্টে জানা গেছে, লিগামেন্টে বড় ধরনের সমস্যা ধরা পড়েছে শহীদের। ১৫ দিনের পূর্ণ বিশ্রাম লাগবে তার। ডিসেম্বরে মাঠে নামা সম্ভব নয়। আর তাতে নিউজিল্যান্ড সফর শেষ শহীদের!

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জাগো নিউজের সঙ্গে আলাপকালে জানান, এমআরআই’র রিপোর্ট অনুযায়ী শহীদের লিগামেন্টের সমস্যা গুরুতর। এজন্য ১৫ দিন পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাকে। ১৫ দিন পর রিভিউ করে দেখা হবে। এ ধরনের ইনজুরিতে আরো সময় লাগে।

বিসিবির প্রধান চিকিৎসকের দেয়া তথ্য অনুযায়ী, মোহাম্মদ শহীদের নিউজিল্যান্ড সফরে যাওয়া সম্ভব নয়।

এ ছাড়া জাগো নিউজের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কণ্ঠেও একই সুর, ‘শহীদের লিগামেন্টের ইনজুরি গুরুতর। ডিসেম্বরে তার মাঠে নামা সম্ভব নয়।’

এআরবি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।