পরিবর্তনের ইঙ্গিত টাইগার একাদশে


প্রকাশিত: ০৩:০১ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৫

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে আজ মাঠে নামবে বাংলাদেশ। তবে এর আগে একাদশে পরিবর্তনের ইঙ্গিত দিলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি।

মাশরাফির ইঙ্গিত যদি সত্যি হয় তাহলে শ্রীলঙ্কার বিপক্ষেই মাঠে নেমে যাবেন শফিউল। বুধবার মাশরাফি বলেন, উইকেটে বাউন্স রয়েছে। এ কারণে আমরা একজন অতিরিক্ত পেসার নিয়ে খেলতে পারি।

বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, বিশ্বকাপে আল-আমিনের অধ্যায় শেষ। আমরা তাকে চাইলেও এখন ফেরত আনতে পারবো না। টুর্নামেন্টে আমরা সবচেয়ে শৃঙ্খলাবদ্ধ দল। যে নিয়ম ভেঙেছে সে শাস্তি পেয়েছে।  

আল-আমিনের পরিবর্তে শফিউল ইসলামকে পেয়ে নিজের সন্তুষ্টির কথাও জানিয়েছেন মাশরাফি। তিনি বলেন, আল-আমিনের থেকে শফিউল অভিজ্ঞ খেলোয়াড়। শফিউল বিশ্বকাপে আমাদের ম্যাচ জিতিয়েছে। আমাদের কাছে যেই ক্রিকেটার আছে তাদের নিয়েই লড়াই করতে হবে।

এর আগে আফগানিস্তানকে ১০৫ রানে হারিয়ে পঞ্চম বিশ্বকাপের শুরুটা দূর্দান্ত করে বাংলাদেশ ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচে বৃষ্টির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামতে পারেনি বাংলাদেশ। পয়েন্ট ভাগাভাগি করে দুই দল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।