দলের প্রয়োজন মেটাতে পেরে খুশি মাহমুদউল্লাহ


প্রকাশিত: ০৩:৫৪ এএম, ২৬ নভেম্বর ২০১৬

দলের জন্য সেরাটা ঢেলে দেন মাহমুদউল্লাহ রিয়াদ, এটা অকপটে স্বীকার্য। হোক সেটা জাতীয় দল কিংবা ঘরোয়া লিগ, সবখানেই এটা (সেরাটা ঢেলে দেয়া) করে থাকেন। গত মৌসুমে সাদামাটা দল (বরিশাল) নিয়েও বিপিএলের ফাইনাল খেলেছিলেন তিনি। এবারও তেমন দল (খুলনা টাইটান্স) নিয়েই এগিয়ে যাচ্ছেন দুর্বার গতিতে।

তার চেয়েও বড় কথা, অধিনায়ক হিসেবে খুলনাকে সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন মাহমুদউল্লাহ। দলকে এনে দিচ্ছেন সাফল্য। শুক্রবার বরিশাল বুলসের বিপক্ষে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। ৩৫ বলে একটি চার ও দুটি ছক্কায় ৩৬ রানের হার না মানা ইনিংস খেলেছেন খুলনার দলনেতা।

চতুর্থ উইকেটে শুভাগত হোমের (৩৪ বলে ৪০) সঙ্গে মাহমুউল্লাহর ৫৭ রানের জুটিই মূলত খুলনার জয়ের ভিত গড়ে দিয়েছে। শেষ পর্যন্ত ৮ বল বাকি থাকতেই ৬ উইকেটে জয় তুলে নিয়েছে টাইটান্সরা। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে গেছে তারা।

এদিকে চলতি আসরে ৮ ম্যাচে ব্যাট হাতে একটি ফিফটিসহ ২০৪ রান করেছেন মাহমুদউল্লাহ। বল হাতে দখলে নিয়েছেন ৮ উইকেট। অধিনায়ক হিসেবে দলের প্রয়োজন মেটাতে পেরে খুশি মাহমুদউল্লাহ। নিজের পারফরম্যান্স নিয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এভাবে খেলেতে পেরে আমি সন্তুষ্ট। দলের প্রয়োজন মেটানোর চেষ্টা করছি। এটা (দলে নিজের অবদান রাখা) করতে পেরে বেশ ভালো লাগছে আমার।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।