এমা`র প্রেমের গুঞ্জন


প্রকাশিত: ০২:০২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৫

বেশ কয়েকদিন ধরে এমা ওয়াটসনের বাল্যকালের বন্ধু হ্যারি পটারের সাথে যে গুজবটা শোনা যাচ্ছিল তাতে এমাকে অনেকেই প্রিন্সেস ওয়াটসন কিংবা প্রিন্সেস এমা নামেই ডাকা শুরু করেছিল।

গত বছরের ডিসেম্বরে প্রেমিক ম্যাথ্যু জেনির সঙ্গে ছাড়াছাড়ির পর থেকেই এমার জীবনে কার অনুপ্রবেশ সেটা নিয়ে বেশ সতর্কভাবেই নজরদারি করতে দেখা যায় হলিউডি সংবাদ অনুসন্ধানীদের। আর সেই খোড়াকে রসদ জোগায় প্রিন্স উইলিয়াম। শোনা যায় আজকাল প্রিন্স উইলিয়ামের সঙ্গে নাকি বেশ ভালো সময় কাটাচ্ছেন এমা। খুব শিগগিরই নাকি ওদের সম্পর্কটা প্রেমের দিকেও মোড় নিতে পারে।

সাধারণত ব্যক্তিগত জীবনের বিষয়ে মুখে কুলুপ এটে বসা এমা কোনো দিনও প্রেম কিংবা বিরহ নিয়ে কথা বলতে আগ্রহী হননি মিডিয়াতে। সেই এমাই এবার নীরবতা ভেঙে উইলিয়াম ও তাকে নিয়ে প্রচলিত খবরটি মিথ্যা বলে মন্তব্য করেছেন মাইক্রোব্লগিং সাইট টুইটারে।

সন্দেহভাজনরা এতে আরও খোড়াক পেয়েছে গালগল্পে। এতদিন এতকিছু হল। এমা মুখই খুললেন না। আর হঠাৎ তার এমন সোজাসাপ্টা ‘না’ সূচক জবাব আবার ভদ্রতার শাক দিয়ে প্রেমের মাছ ঢাকার অভিপ্রায় নয়তো, সন্দেহবাতিকরা বিষয়টিকে এভাবেই ভাবতে ভালোবাসছেন।

আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।