২০১৫ সালেই ভারত-পাকিস্তান সিরিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৯ আগস্ট ২০১৪

আন্তর্জাতিক প্রতিযোগিতা ছাড়া দ্বিপক্ষীয় সিরিজে বলতে গেলে মাঠের লড়াইয়ে দেখাই হয় না ভারত ও পাকিস্তানের। তবে ২০১৫ সালে টেস্ট সিরিজ দিয়ে আবারও দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী।

ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ মানেই ক্রিকেট প্রেমীদের কাছে বিনোদনের বাড়তি রসদ। যদিও দল দুটির মধ্যকার দ্বিপক্ষীয় সিরিজ নিয়মিত অনুষ্ঠিত হয় না। তাই দর্শকরা বঞ্চিত হচ্ছেন ক্রিকেট লড়াইয়ের বাড়তি আকর্ষণ থেকে।

এ ক্ষেত্রে সুখবর দিয়েছেন আইসিসির প্রধান এন শ্রীনিবাসন। বলেছেন, ‘ফিউচার ট্যুর প্রোগ্রামের অংশ হিসেবে দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। চুক্তি মোতাবেক একে দলের বিপক্ষে খেলবে আরেক দল। এ জন্য আট বছর মেয়াদী একটি পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছি আমরা।’

উল্লেখ্য, আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম অনুযায়ী আট বছরের মধ্যে পাকিস্তানের বিপক্ষে বেশ কয়েকটি টেস্ট সিরিজ খেলার সূচি রয়েছে ভারতের। সে অনুযায়ী ২০১৫ সালের ডিসেম্বরে মুখোমুখি হওয়ার কথা দুই দলের।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।