‘সেঞ্চুরিয়ান’ মেসির প্রশংসায় সেল্টিক কোচ


প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৪ নভেম্বর ২০১৬

‘ইস, আমাদের যদি একজন মেসি থাকতো, তাহলে তো আর হারতে হতো না। উল্টো সেল্টিক পরাস্ত করতো বার্সেলেনাকে।’ সেল্টিক কোচ ব্রেন্ডন রজার্সের আক্ষেপ এখানেই। নিজ দলের আক্রমণভাগে ‘একজন মেসিকে’ ভীষণ প্রয়োজন মনে করেই হয়তো এ কথা বলছেন লিভারপুলের সাবেক এই কোচ।

এদিকে সেল্টিকের বিপক্ষে জোড়া গোল করার সুবাদে ক্লাব ফুটবলের আন্তর্জাতিক প্রতিযোগিতায় বার্সেলোনার হয়ে গোলের সেঞ্চুরি পূর্ণ করেন মেসি। নেইমারের পাস ধরে প্রথম গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। আর মেসির দ্বিতীয় গোলটি এসেছে পেনাল্টি থেকে। তার জোড়া গোলে বার্সা পেয়েছে ২-০ গোলের জয়।

ক্লাব ফুটবলের আন্তর্জাতিক প্রতিযোগিতায় মেসির ১০০ গোলের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে এসেছে ৯২টি। ক্লাব বিশ্বকাপে করেছেন ৫ গোল আর উয়েফা সুপার কাপে নামের পাশে যোগ করেছেন বাকি তিন গোল।

ম্যাচ শেষে মেসির প্রশংসায় সেল্টিক কোচ রজার্স বলেন, ‘মেসি একজন অবিশ্বাস্য খেলোয়াড়। সে গোলের জন্য ক্ষুধার্ত থাকে। তার প্রথম গোলটি দেখবেন, দারুণভাবে ফিনিশিং দিয়েছে। আমাদের খেলোয়াড়দের তার কাছ থেকে শেখা দরকার। আমাদের যদি একজন মেসি থাকতো, সেল্টিক হারাতে পারতো বার্সেলোনাকে।’

এনইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।