ফের মুখোমুখি জার্মানি-আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩২ এএম, ০৯ আগস্ট ২০১৪

২০১৪ বিশ্বকাপের রেশ এখনো পুরোপুরি মিলিয়ে যায়নি। এমন সময় আবারও মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল বিশ্বকাপের দুই ফাইনালিস্ট জার্মানি ও আর্জেন্টিনা। ফাইনালের দুই মাসের মাথায় আগামী ৩ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় জার্মানির ডুসেলডর্ফে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল।

ফাইনালে জার্মানিকে না হারাতে পারলেও এবার হারানোর একটি সুযোগ থাকবে মেসি বাহিনীর জন্য। অন্যদিকে নিজেদের প্রেস্টিজ রক্ষার্থে জার্মানিকেও জয় ছিনিয়ে নিতে হবে। প্রীতি ম্যাচ হলেও ম্যাচটি যে উপভোগ্য হবে তাতে কোনো সন্দেহ নেই।

২০১৪ বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও জার্মানি। ২৮ বছরের শিরোপার খরা ঘোচানোর দারুণ একটা সুযোগ পায় আর্জেন্টিনা। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে দেয়নি জার্মানির মারিও গোটশে। তার করা একমাত্র গোলেই শিরোপার স্বাদ থেকে বঞ্চিত হয় মেসিরা। এবার সেই প্রতিশোধ নেওয়ার মিশন নিয়েই প্রীতি ম্যাচে মাঠে নামবে ডি মারিয়া-লাভেজ্জিরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।