শীর্ষস্থানের লড়াইয়ে মুখোমুখি সৌম্য-মাহমুদউল্লাহ


প্রকাশিত: ০৪:১২ এএম, ২২ নভেম্বর ২০১৬

বিপিএলের দ্বিতীয় পর্বের শেষ দিনে আজ সৌম্য-আফ্রিদিদের রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়।

৬ ম্যাচে ৫টি জয় ও মাত্র ১ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে মাহমুদুল্লাহ রিয়াদের দল। শফিউল, জুনায়েদ, রিয়াদ, কেভন কুপারদের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে উড়ছে খুলনা টাইটান্স। চলতি আসরে ১৩ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে শফিউল ও ১০ উইকেট নিয়ে শীর্ষ উইকেট-শিকারিদের তালিকায় চার নম্বরে আছেন জুনায়েদ।

এর আগের দেখায় রংপুরের দুর্দান্ত বোলিংয়ের সামনে মাত্র ৪৪ রানে অল-আউট হয়ে যায় খুলনা। তাই এ ম্যাচে প্রতিশোধের আশায় থাকবে খুলনা।

এদিকে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রংপুর আছে টেবিলের ৩ নম্বরে। আজ জিতলেই খুলনাকে টপকে চলে যাবে টেবিলের শীর্ষে। তাই আগের ম্যাচের ধারাবাহিকতা ধরে রেখে এ ম্যাচেও জয় চায় রংপুর।

তবে এ ম্যাচের আগে রংপুরের জন্য দুঃসংবাদ হয়ে এসেছে ডেভিড মিলারের টুইট, খোদ মালিকপক্ষ তার আসার কথা নিশ্চিত করলেও শেষ পর্যন্ত মিলার নিজেই জানিয়ে দিয়েছেন তিনি বিপিএলে খেলতে আসছেন না এ বছর।

এমআর/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।